পবিত্র ঈদুল ফিতর নিয়ে উক্তি বার্তা এসএমএস ২০২২

ওই চাঁদ তুমি কি খুশি নিয়ে এলো খুশির আব্বাসের পৃথিবীজুড়ে তোমার জন্য ছেলেরা কত অপেক্ষা তাই বুঝি দিয়ে এক বছর পর দেখা ঈদ মোবারক। হাঁসের ডিম মুরগির ডিম দেখা হবে ঈদের দিন ঈদ মানে আনন্দ ঈদ মানে খুশি ঈদের দাওয়াত না দিলে মারবো একটু চিৎকার দিতে পারলাম না তুমি বলে বলতে পারলামনা নাম্বার নাই বলে তাই তোমাকে বলছি তোমার ঈদের দাওয়াত রইল অগ্রীম ঈদ মোবারক।





বৃষ্টি আসবে আবার চাঁদ ভিজবে না তাই এমন হয়েছে প্রশ্ন থাকবে না এমন কি হয় বাগানে ফুল ফোটাবে আদমিশন পাশে পাবে না এমনকি হরিদাস তুমি দাওয়াত পাবে না এমন কি হয়। ঈদের দাওয়াত রইলো ঈদ মোবারক কিছু কথা ভক্তরা যাতে জনগণের মাঝে থেকে যাক কিছু স্মৃতি কখনো কাঁদায় শুধু একটি দিনগুলি সব ভুলিয়ে দেয়, ঈদ মোবারক। 




তুমি শিশির ভেজা গোলাপের পাপড়ি তুমি পাহাড়ের গায়ে জ্বর আনার পারে তুমি বর্ষায় এক পরিস্থিতির মধ্য রাতের পূর্ণিমা যা তোমাকে জানাই তুমি চাঁদ নও তুমি চাঁদের মতন কোন ফুলের মধু সংগ্রহ, তুমি ফুল নও তুমি ফুলের মত সহরা তুমি নদী না নদীর মতন মধু তুমি অচেনা নও আমার চেনা কেউ ঈদ মোবারক আসলেই জন্য অনেক আনন্দের এই সময় গুলি কাটুক ভাল ভাবে ঈদ মোবারক। 



নীল আকাশে ঈদের চাঁদ ঈদের আগে চাঁদনী রাত এলো খুশির দিন দাওয়াত রইল ঈদের দিন ভালো থেকো সীমাহীন ঈদের দিনটা তোমার হোক রঙিন ঈদ মোবারক। সারাদিন ছিলাম বেজী এবং আমি ইজি এড্রেস দাও তাড়াতাড়ি কালকে যাব তোমার বাড়ি ঈদ মোবারক ঈদের দাওয়াত রইল খুশি তোমার জন্য অগ্রিম শুভেচ্ছা ঈদ মোবারক।




তুমি হাসি খুশি থেকো জীবনে হাসি থাকো ভুলে দুনিয়ার সব দুঃখ যাক তোমার দুই হাতে রাজাকার হয়ে যাব আজ পাখি আজ বলো তোমার খুশির ঈদ, ঈদ মোবারক ঈদের দিনে সবাই অগ্রিম দাওয়াত দিলাম। দূরের মানুষ কাছের কাছের মানুষ বড়লোক অত পয়সা মন ছুটে যায় মনেরি টানে নয়া চাঁদের আগমনে খুশির ঈদ মোবারক নীল আকাশে চাঁদ উঠেছে, এই খুশিতে মনের বাড়ির দাওয়াত দিলাম তোমার বাড়ি ঈদ মোবারক।




নতুন চাঁদের আগমনে সারা জাগলো এমন ঈদ এলো পবিত্র দিনে দুঃখ-বেদনা সব ভুলে গিয়ে ঈদের দিনের দাওয়াত দিলাম তোমারে,ঈদ মোবারক। ফুলে ফুলে সাজিয়ে রেখেছি এ মন তুমি আসলে দুজনে মিলে আনন্দ করবো সারাক্ষণ বন্ধু তুমি আসবে বলে, দরজায় থাকি দাঁড়িয়ে ঈদ মোবারক শুভ হোক তোমার ঈদের দিন। 



ঈদের শুভেচ্ছা জানাই তোমাকে, অনেক বেশি খুশি গ্রাহক আমাকে সব আপনজনের মাতিয়ে রাখবো তোমাকে, সব আপনজনের মায়ান গ্রাহক মাকেচোদন স্বামী পাবে মনে করিও আমাকে এসএমএস যার কাছে পাবে তা আমাকে পাবে তাকে আমার সালাম দিবেন লাল গোলাপের ভালোবাসা দিয়ে ঈদের সালামি দিবে,লাল গোলাপের ভালোবাসা দিয়ে ঈদের দাওয়াত জানাবি আর মিষ্টি করে বলবি ঈদ মোবারক। 




ও মন রমজানের ঐ রোজার শেষে এলো খুশির ঈদ তুই আপনাকে আজ বিলিয়ে দে শোন আসমানী তাগিদ ঈদ মোবারক আপনাকে আমাদের পরিবারকে জানাই ঈদ মোবারক। এই পবিত্র দিনে প্রার্থনা করে শান্তি সম্প্রীতি এবং সকলের সুস্বাস্থ্য কর ভালবাসা এবং বন্ধুত্বের বাঁধনে আমরা যেন আজীবন বাঁধা থাকে আমাদের পরিবারের প্রত্যেকে। 



দুশ থেকে মাসিক অভিযান ও আন্তরিক ভালোবাসা ও শুভেচ্ছা রইল না যেমনটা আমাদের জন্য অনেকগুলো উপস্থিতি জানান সবাইকে জানাই ঈদ মোবারক। প্রবাসীদের ঈদ মানে দেশে টাকা পাঠানোর পরে দাঁড়িয়ে মানে আমি প্রবাসে একা পথে দাঁড়িয়ে থাকে। প্রবাসীদের ঈদ মানে এইতো পাশের রুম ডিউটি করে কত প্রবাসীদের দিন নাই ছুটি মাথার ঘাম পায়ে ফেলে ঈদ মোবারক। 



দেহ ধরিয়ে লালের সাথে নীল আকাশ জুড়ে অপূর্ব এক মিল তারার মাঝে ধরেছে রূপ তনুর মত বাঁকা সন্দেহে একখানা চানাক্যা নিতি এসেছেন যায়। আবার হঠাৎ ঝিলিক মারে দিগন্ত হে আকাশ পাড়ি দিয়ে তার সাথে খোকন কোন তালে তালে নাচন করে দেশগুলোকে সবাই মিলে ঈদ এসেছে ঈদ এসেছে আকাশে চাঁদ এসেছে ঈদ মোবারক। 



একটি বছর পরে এদেশের ঘরে ঘরে আনন্দের বন্যায় ভাসিয়ে ইসলাম জানান ইবাদত করে একটি মাস দাঁড়ায় করেছি আমরা যারা ছোট-বড় সবার মাঝে নাইকো অবহেলা নামাজের সময় নামাজ পড়া কেউ করেনা অবহেলা। দানের মাধ্যমে শুনলে তাদের মন করে উতলা ঈদের দিন ঘরে ঘরে চলে এসেছে সেমাই রুটি-হালুয়া ঈদ পালন করে নতুন পোষাক পরিধান করি। 




ঈদের আনন্দ ভাগাভাগি করে কি করি দৈনিক সবাই মিলে ঈদের কোলাকুলি করি দুঃখ বেদনা হাই আমি দেখি না মানবো নির্ণয় সংগীতে আসে আমি আসি সাথে মোর ঘরে আসে আমি আর আমার সমাজকে সুকান্ত প্রবাসী হায়রে সমাজ আমি ঢেউ বুঝিনা মা ছাড়া একখানা পিকচার উল্টোপিঠে উপহার। হরেনের আকাশে বাঁকা চাঁদের দেশে খেলে, ঈদ মোবারক। 

Post a Comment

0 Comments